খোঁচা দিতে ছাড়েনি বিরোধী শিবির। ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাট বলেন, “আমরা আগেই বলেছি তৃণমূল মিথ্যা কথা বলছে। ঘাটাল মাস্টার প্ল্যান আমরাই করব। রাজ্যে বিজেপি সরকার আসলেই হবে ঘাটাল মাস্টার প্ল্যান।”

ঘাটাল মাস্টার প্ল্যান করতে দেবের আর একটা জন্ম দরকার! কী বলছে ঘাটালবাসী?
পাঁশকুড়ায় প্রচারে দেব


ঘাটাল: লক্ষ্য একটাই, মাস্টার প্ল্যান। বাস্তবায়িত করার কথা দিয়েছেন মমতা-অভিষেক। সেই প্রতিশ্রুতি শুনেই ফের ভোটে লড়ছেন তিনি। কিন্তু, ঘাটাল মাস্টারপ্ল্যান বাস্তবায়িত হবেই। তার জন্য যদি তাঁকে ফের আরও এক জন্ম নিতে হয় তাঁর জন্যও তিনি বদ্ধ পরিকর। এদিন ফের প্রচারে দেখা যায় দেবকে। ঘাটাল লোকসভা কেন্দ্রের সবং বিধানসভার শ্যামসুন্দরপুর স্কুল মাঠে জনসভায় যোগ দেন দীপক অধিকারী ওরফে দেব। সেখান থেকেই তাঁর মুখে শোনা গেল পুর্নজন্মের কথা। যা নিয়েই ফের নতুন করে চর্চা শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলে। চর্চা নাগরিক মহলেরও অন্দরেও। 

ঘাটালের বাসিন্দা বরুণ ঘোষ বলছেন, কে রাজনীতি করছে কী করছে ওসব আমরা জানি না। আমরা ঘাটালের বাসিন্দা। আমরা চাই, ঘাটাল মাস্টার প্ল্যান হোক। ওটা হলে আমরা জল যন্ত্রণা থেকে মুক্তি পাব। দাসপুরের বাসিন্দা সন্তু বেরা বলছেন, “আমরা চাই ঘাটাল মাস্টারপ্ল্যান নিয়ে সমস্ত রাজনৈতিক দল রাজনীতি না করে, উভয় মিলে ঘাটাল মাস্টার প্যান্ট রূপায়ন করুক দ্রুত।” 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours