প্রথম ম্যাচে ভারতের ওপেনিং জুটি জমেনি। যশস্বী ভালো শুরু করলেও বড় ইনিংস খেলতে ব্যর্থ। তাঁর ভুলে রান আউট হয়েছিলেন ঋতুরাজ গায়কোয়াড়। ঈশান কিষাণ ও সূর্যকুমার যাদবের বিধ্বংসী ইনিংস এবং শেষ দিকে রিঙ্কু সিংয়ের ক্যামিও ইনিংস। সেই অর্থে প্রথম দু-ম্যাচে কোনও অবদান রাখতে পারেননি তিলক ভার্মা। সে কারণেই মনে করা হচ্ছে, শ্রেয়স ফিরলে বাদ পড়বেন তিলক।

 আজ জিতলেই সিরিজ ভারতের, তিলকের নজরে 'শেষ সুযোগ'

গুয়াহাটি: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্স ভারতের তরুণ দলের। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ভারত এগিয়ে ২-০ ব্যবধানে। গুয়াহাটিতে আজ তৃতীয় টি-টোয়েন্টি। জিতলেই সিরিজ ভারতের। সূর্যকুমার যাদবের নেতৃত্বে অনবদ্য ছন্দে রয়েছে টিম। বিশাখাপত্তনমে বিশাল রান তাড়া করে জয়। গত ম্যাচে বোর্ডে বড় স্কোর গড়ে প্রতিপক্ষকে আটকে দেওয়া। আজই সিরিজ জয়ে নজর। তেমনই দলের তরুণ ক্রিকেটার তিলক ভার্মার লক্ষ্য, ‘শেষ সুযোগ’ কাজে লাগানো। বিস্তারিত জেনে নিন TV9 Bangla Sports-এর এই প্রতিবেদনে।


ঘরের মাঠে ওয়ান ডে বিশ্বকাপ শেষ হতেই অজিদের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিনিয়র ক্রিকেটারদের বিশ্রাম দেওয়া হয়েছে। প্রথম তিন ম্যাচে সূর্যকুমার যাদবের ডেপুটি ঋতুরাজ গায়কোয়াড়। শেষ দু-ম্যাচে ফিরবেন শ্রেয়স আইয়ার। সেই দু-ম্যাচে সহ অধিনায়ক শ্রেয়সই। স্বাভাবিক ভাবেই শ্রেয়স ফিরলে সরাসরি একাদশে ঢুকবেন। একজনকে বাদ পড়তেই হবে। এখনও অবধি যা পরিস্থিতি, তিলক ভার্মার পরিবর্তে একাদশে ঢুকবেন শ্রেয়স আইয়ার। সে কারণেই তৃতীয় টি-টোয়েন্টিকে ‘শেষ সুযোগ’ হিসেবে দেখছেন তিলক।

প্রথম ম্যাচে ভারতের ওপেনিং জুটি জমেনি। যশস্বী ভালো শুরু করলেও বড় ইনিংস খেলতে ব্যর্থ। তাঁর ভুলে রান আউট হয়েছিলেন ঋতুরাজ গায়কোয়াড়। ঈশান কিষাণ ও সূর্যকুমার যাদবের বিধ্বংসী ইনিংস এবং শেষ দিকে রিঙ্কু সিংয়ের ক্যামিও ইনিংস। ম্যাচ জিতিয়েই মাঠ ছাড়েন রিঙ্কু। দ্বিতীয় ম্যাচে টপ থ্রি ব্যাটারই হাফসেঞ্চুরি করেন। রিঙ্কু সিং মাত্র ৯ বলে ৩১ রানের অপরাজিত ইনিংস। সেই অর্থে প্রথম দু-ম্যাচে কোনও অবদান রাখতে পারেননি তিলক ভার্মা। সে কারণেই মনে করা হচ্ছে, শ্রেয়স ফিরলে বাদ পড়বেন তিলক।

অস্ট্রেলিয়া ব্যাটিং প্রথম ম্যাচে দুর্দান্ত পারফর্ম করেছে। বিশেষ করে বলতে হয় জশ ইংলিশ ও স্টিভ স্মিথের কথা। কেরিয়ারের প্রথম আন্তর্জাতিক টি-টোয়েন্টি সেঞ্চুরি করেছিলেন জশ। দ্বিতীয় ম্যাচে জ্বলে উঠতে ব্যর্থ। ভারত গত দু-ম্যাচে একই কম্বিনেশন ধরে রেখেছিল। অস্ট্রেলিয়া গত ম্যাচে জোড়া পরিবর্তন করে। তাতেও অবশ্য ফলে পরিবর্তন হয়নি। তৃতীয় ম্যাচে ভারতীয় বোলিং কম্বিনেশনে পরিবর্তন হয় কিনা, সেটাই দেখার। মনে করা হচ্ছে, এই ম্যাচেও একই কম্বিনেশন ধরে রাখা হবে। শেষ দুই ম্যাচে সুযোগ দেওয়া হতে পারে বাকিদের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours