অভিজিতের মা বলেন,"আমি বিচার চাই। খুনীদের শাস্তি হোক। মায়ের সামনে ছেলেকে খুন করা হয়েছে। চোখের সামনে ছেলেকে খুন হতে দেখেছিলাম। যেন বিচার তাড়াতাড়ি পাই।"

কাঁকুরগাছির নিহত বিজেপি নেতা অভিজিৎ সরকার হত্যা মামলায় সোমবার ব্যাঙ্কশাল আদালতে হচ্ছে সাক্ষ্যগ্রহণ। তিন তদন্তকারি বদলির পর বদল হয়েছে সরকারি আইনজীবীও। আদালতের নির্দেশে বেলেঘাটার নিহত বিজেপির কর্মীর মা দাদাকে আগেই পুলিশি নিরাপত্তা দেওয়া হয়েছে। সুরক্ষার ঘেরাটোপেই এদিন সকালে আদালতে দু’জনকে নিয়ে আসা হয়। এদিন আদালতে ঢোকার সময়ে অভিজিতের মা বলেন,”আমি বিচার চাই। খুনীদের শাস্তি হোক। মায়ের সামনে ছেলেকে খুন করা হয়েছে। চোখের সামনে ছেলেকে খুন হতে দেখেছিলাম। যেন বিচার তাড়াতাড়ি পাই।” এদিন সাক্ষ্যগ্রহণ চলাকালী বিচারকের সামনেই অসুস্থ হয়ে পড়েন অভিজিৎ সরকারের মা। তাঁকে এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিশ্বজিৎ সরকারের অভিযোগ, আদালত নিরাপত্তা দেওয়ার কথা বললেও, কেবল সিভিক পুলিশ বসিয়ে দেওয়া হচ্ছে নিরাপত্তা। নিরাপত্তাহীনতায় ভুগছেন তাঁর মা। তাই তিনি বারবার সাক্ষ্য দিতে গিয়ে অসুস্থ হয়ে পড়ছেন বলে দাবি অভিজিতের দাদার। বিচারকের কাছে তাঁরা আবার নিরাপত্তার আবেদন করবেন বলে জানান।


ভোট পরবর্তী হিংসার মামলার মধ্যে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ মামলা হল অভিজিৎ সরকার খুনের মামলা। সেদিন কাঁকুরগাছিতে অভিজিতের বাড়ির অদূরেই তাঁকে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। এই মামলায় শাসকদলের একাধিক নেতার বিরুদ্ধে অভিযোগ ওঠে। হাইকোর্ট এই মামলায় সিবিআই তদন্তের নির্দেশ দেয়। তদন্তে নেমে সিবিআই ২০ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে। তাদের মধ্যে বেশ কয়েকজনকে গ্রেফতারও করা হয়। তবে এখনও বেশ কয়েকজন অধরা। তাদের নামে পুরস্কারও ঘোষণা করে আদালত। এই মামলাটি চলতে চলতেই আইনজীবী বদল করা হয়। বদল করা হয় তদন্তকারী অফিসারও।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours