প্রাক্তন পাক তারকা শোয়ের আখতারের আধার কার্ড রয়েছে?


! পাকিস্তানি ক্রিকেটারের ভারতীয় আধার কার্ড?

দোহা: আধার ১২ সংখ্যার অনন্য পরিচয় নম্বর। যা বাধ্যতামূলক। বিদেশিদের আধার কার্ড (Aadhar Card) থাকার কথা নয়। কিন্তু কোনও বিদেশি যদি দাবি করেন, তাঁর রয়েছে আধার কার্ড? আর সেই বিদেশি যদি ওয়াঘার ওপারের কোনও লোক হন, তা হলে? ঝামেলা, বিতর্ক তো হবেই, এ নিয়ে অনেকেই আন্দোলন শুরু করে দিতে পারেন। ধরুন ওই পাকিস্তানি ভদ্রলোকের নাম যদি শোয়েব আখতার (Shoaib Akhtar) হয়? আধার কার্ড তাঁর নেই। কিন্তু ভারতের এই বিশেষ পরিচয়পত্র তাঁর নামে প্রায় তৈরিই হয়ে যাচ্ছিল। এই অদ্ভূত গল্পই শুনিয়েছেন খোদ শোয়েব। কী বলেছেন তিনি? বিস্তারিত জেনে নিন এই প্রতিবেদনে।


বর্তমানে রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস রয়েছেন দোহায়। তিনি ব্যস্ত লেজেন্ডস লিগ ক্রিকেটে। সেখানেই তিনি সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, ভারতকে তিনি ভীষণ ভালোবাসেন। একইসঙ্গে তিনি জানান তাঁর আধার কার্ড তো তৈরিই হয়ে গিয়েছিল। অবসর নেওয়া ক্রিকেটারদের বছরের একটা সময় একসঙ্গে ২২ গজ কাঁপাতে দেখা যায়। আর সেই লেজেন্ডস লিগ ক্রিকেটে খেলার জন্য প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার রয়েছেন দোহাতে। টুর্নামেন্টের ফাঁকে শোয়েব এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, “ভারত আমার ভীষণ পছন্দের। আমার অনেক বন্ধুরা রয়েছে ভারতে। আমি ওখানে অনেক যেতাম, এতটাই যেতাম যে আমার আধার কার্ড তৈরি হয়ে গিয়েছিল।”




শোয়েব আখতার এই প্রথম বার ভারতের প্রশংসা করলেন না। প্রায়শই তিনি নিজের ইউটিউব চ্যানেলে ভারতের এবং টিম ইন্ডিয়ার প্রশংসা করেন। ওয়াঘার ওপার থেকে পড়শি দেশের এত প্রশংসা করার জন্য মাঝে মধ্যেই রীতিমতো ট্রোলড হয়েছেন শোয়েব। এ বার তাঁর আধার কার্ড প্রায় তৈরি হয়ে যাওয়ার খবর শুনেও তাঁকে ট্রোল করা হয়েছে।

প্রসঙ্গত, দিনকয়েক আগে লেজেন্ডস লিগ ক্রিকেটের ফাঁকে শোয়েব জানিয়েছিলেন তিনি এশিয়া কাপ এবং বিশ্বকাপের ফাইনালে ভারত-পাকিস্তান দ্বৈরথ দেখতে চান। একইসঙ্গে শোয়েব জানিয়েছিলেন, তিনি চান পাকিস্তানেই হোক এশিয়া কাপ। আর একান্তই যদি তা না হয়, তা হলে শ্রীলঙ্কায় হোক এ বারের এশিয়া কাপ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours