গরু পাচার মামলায় সিবিআইয়ের তলব পেয়েও আজ হাজিরা এড়ালেন অনুব্রত মণ্ডল। আইনজীবীর মারফত চিঠি পাঠিয়ে সিবিআইকে সিদ্ধান্তের কথা জানিয়ে দিলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। সূত্রের খবর, শারীরিক অবস্থার কারণ দেখিয়েই হাজিরা এড়িয়েছেন অনুব্রত মণ্ডল। চিঠির সঙ্গে তাঁর চিকিত্‍সা সংক্রান্ত নথিও অনুব্রত জমা দিয়েছেন বলে সূত্রের খবর।  

অসুস্থতাকে ঢাল করে ফের সময় চাইলেন অনুব্রত
জানা গিয়েছে, অসুস্থতাকে ঢাল করে ফের সময় চাইলেন অনুব্রত। আইনজীবী মারফত যে চিঠি তিনি পাঠিয়েছেন, তাতে নাকি বীরভূমের তৃণমূল জেলা সভাপতি দাবি করেছেন, তিনি অসুস্থ। বেড রেস্টে আছেন। এ প্রসঙ্গে তিনি বোলপুরের চিকিৎসক ও এসএসকেএমের প্রেসক্রিপশন পেশ করেছেন। আইনজীবী মারফৎ সিবিআইকে চিঠি দিয়েছেন বীরভূম তৃণমূলের জেলা সভাপতি। সূত্রের খবর, চিঠির সঙ্গে ২টি প্রেসক্রিপশন পাঠিয়েছেন অনুব্রত। 
কটাক্ষ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের
আর এই খবরে কড়া প্রতিক্রিয়া দিয়ে বিরোধী শিবির। ' অতীতে এসএসকেএমকে ব্যবহার করে সিবিআই হাজিরা এড়িয়েছেন অনুব্রত। এবার মহকুমা হাসপাতালকে ঢাল করছেন। চিকিৎসকের উপর চাপ সৃষ্টি করে বেড রেস্ট লিখিয়ে নিচ্ছেন। এভাবে তো উনি বাঁচতে পারবেন না। জেলে ওনার জন্য পার্থ চট্টোপাধ্যায় অপেক্ষা করছেন। ' কটাক্ষ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। 


'মানসিক উদ্বেগ, উৎকণ্ঠা' 
রবি-সোম মিলিয়ে তিনি বোলপুরের বাড়ি থেকে কলকাতার চিনার পার্ক এবং এসএসকেএম মেডিকেল বোর্ড হয়ে ফের বোলপুরে ফিরে আসা মিলিয়ে ৪০০ কিলোমিটারেরও বেশি পথ পাড়ি দিয়েছেন গাড়িতে। তাতে তার শারীরিক পরিস্থিতি, মানসিক উদ্বেগ, উৎকণ্ঠা মূলত স্ট্রেস বেড়েছে। এসবের মাঝেই ফের সিবিআইয়ের এই দশম নোটিশ তাকে পাঠানোয় তিনি কার্যত বিপর্যস্ত, এমনটাই দাবি। সূত্রের খবর, সিবিআই কে দেওয়া আজকের বার্তায় অনুব্রত এমনটাই জানাতে পারেন।                                                                        
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours