ইংল্যান্ড যতই বাজবল নিয়ে হইচই করুক বিশাখাপত্তনমের পিচে চতুর্থ ইনিংসে ৩৯৯ রান তাড়া করা সহজ নয়। তৃতীয় দিন মাত্র ১ উইকেট হারিয়ে ৬৭ রান তুলেছিল ইংল্যান্ড। চতুর্থ দিন ইংল্যান্ডের প্রয়োজন ছিল আরও ৩২৩ রান। ভারতের দরকার ছিল ৯ উইকেট। চারদিনেই ম্যাচের ফল বেরিয়ে গেল। ভারত ১০৬ রানে জয়ী। তবে চতুর্থ দিন অধিনায়ক রোহিত শর্মার বেশ কিছু সিদ্ধান্ত নেতিবাচক মনে হয়েছে ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার কেভিন পিটারসনের।

রোহিত বড্ড নেতিবাচক, ভারত অধিনায়ককে তুলোধনা প্রাক্তন ইংল্যান্ড তারকার


 ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের সিরিজ এখন সমতায়। হায়দরাবাদ টেস্ট জিতে সিরিজে এগিয়ে গিয়েছিল ইংল্যান্ড। বিশাপত্তনমে ১০৬ রানের বিশাল ব্যবধানে জয়। সিরিজে সমতা ফিরিয়েছে ভারত। প্রথম ইনিংসে ডাবল সেঞ্চুরি তরুণ ওপেনার যশস্বী জয়সওয়ালের। দ্বিতীয় ইনিংসে কেরিয়ার বাঁচানো সেঞ্চুরি শুভমন গিলের। বল হাতে অনবদ্য যসপ্রীত বুমরা। যদিও রোহিতের নেতৃত্ব নিয়ে সন্তুষ্ট নন ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার। ভারত অধিনায়কের নেতিবাচক মানসিকতা নিয়ে ক্ষুব্ধ। কী বলছেন তিনি? বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।


ইংল্যান্ড যতই বাজবল নিয়ে হইচই করুক বিশাখাপত্তনমের পিচে চতুর্থ ইনিংসে ৩৯৯ রান তাড়া করা সহজ নয়। তৃতীয় দিন মাত্র ১ উইকেট হারিয়ে ৬৭ রান তুলেছিল ইংল্যান্ড। চতুর্থ দিন ইংল্যান্ডের প্রয়োজন ছিল আরও ৩২৩ রান। ভারতের দরকার ছিল ৯ উইকেট। চারদিনেই ম্যাচের ফল বেরিয়ে গেল। ভারত ১০৬ রানে জয়ী। তবে চতুর্থ দিন অধিনায়ক রোহিত শর্মার বেশ কিছু সিদ্ধান্ত নেতিবাচক মনে হয়েছে ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার কেভিন পিটারসনের। এই সিরিজে ধারাভাষ্য দিচ্ছেন কেপি।


বিশাখাপত্তনম টেস্টের চতুর্থ দিন ধারাভাষ্যে কেভিন পিটারসন বলেন, ‘লং অন কেন এত পিছনে? মিড অফ কেন পিছনে? ইংল্যান্ডের এখনও ৩০০-র বেশি রান প্রয়োজন। শুরু থেকেই এত রক্ষণাত্মক ফিল্ডিং কেন সাজানো হয়েছে?’ দিনের শুরুতে ভারতের ফিল্ড প্লেসমেন্ট দেখে কেপির ক্ষোভ হলেও শেষ অবধি কিন্তু রোহিতের নানা পরিকল্পনাই কাজে দিয়েছে। ভারতের বড় জয়ই তার প্রমাণ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours