প্রাক্তন অধ্যক্ষের সমর্থনকারীরা তাঁকে কার্যালয়ে ঢুকতে বাধা দিচ্ছে বলে অভিযোগ। টিভি নাইন বাংলার হাতে হুমকি ভিডিও। নিরাপত্তা চেয়ে স্বাস্থ্য ভবনে চিঠি মানস বন্দ্যোপাধ্যায়ের।

নতুন অধ্যক্ষকে 'শাসালেন' প্রাক্তনের দেহরক্ষীই! R G Kar-এ জটিলতা অব্যাহত
আরজি করে চাপানউতর চলছেই।
শর্মিষ্ঠা চক্রবর্তী | 
কলকাতা: কিছুতেই জট কাটছে না আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে। এবার নতুন অধ্যক্ষকে শাসানোর অভিযোগ উঠল প্রাক্তন অধ্যক্ষের দেহরক্ষীর বিরুদ্ধে। রোগীদের পরিষেবা ব্যাহত করে দেওয়ার হুমকি। দায়িত্ব পেয়ে এখনও নিজের কার্যালয়ে ঢুকতে পারেননি নতুন অধ্যক্ষ মানস বন্দ্যোপাধ্যায়। প্রাক্তন অধ্যক্ষের সমর্থনকারীরা তাঁকে কার্যালয়ে ঢুকতে বাধা দিচ্ছে বলে অভিযোগ। নিরাপত্তা চেয়ে স্বাস্থ্য ভবনে চিঠি দিয়েছেন মানস বন্দ্যোপাধ্যায়ের।


শুক্রবার সকাল থেকেই, আরজি কর হাসপাতাল চত্বর জুড়ে দুই চিকিৎসক মানস বন্দ্যোওপাধ্যায় ও শান্তনু সেনের জয়ধ্বনিতে বেশি উত্তেজনা ছড়ায়। বেলা বাড়ার সঙ্গে পরিস্থিতি এমনই হয়, সাদা পোশাকের পুলিশের জমায়েত হয় প্রশাসনিক ভবনের সামনে। দুপুর সাড়ে বারোটা নাগাদ নতুন অধ্যক্ষ মানস বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে নিয়ে প্ল্যাটিনাম জুবিলি বিল্ডিংয়ের দিকে এগোতে থাকে তৃণমূলের চিকিৎসক নেতা। কিন্তু সেখানে পৌঁছতেই ধুন্ধুমার। একদিকে সন্দীপ ঘোষের সমর্থনে থাকা হবু ডাক্তাররা, অন্যদিকে, মানস বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে থাকা জুনিয়র চিকিৎসকদের দল।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours