প্রেমিকাকে খুন করে দেহের পাশে বসে থাকলেন প্রেমিক। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার গংরাই এলাকায়। মৃতের নাম অঞ্জনা মণ্ডল। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। অভিযুক্ত শুভেন্দু মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েক বছর আগে গংরাই এলাকার বাসিন্দা দেবাশিস মণ্ডলের সঙ্গে অঞ্জনার বিয়ে হয়। দম্পতির দু'টি সন্তানও রয়েছে। তবে কয়েক মাস আগে অঞ্জনার সঙ্গে প্রতিবেশী যুবক শুভেন্দু মণ্ডলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যদিও ইদানীং সেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসতে চাইছিলেন অঞ্জনা। তবে রাজি হননি প্রেমিক। পরিবার ছেড়ে এসে অঞ্জনাকে তিনি বিয়ের চাপ দিচ্ছিলেন।
পরিস্থিতি বেগতিক বুঝে প্রেমিকের সঙ্গে যোগাযোগও বন্ধ করে দেন অঞ্জনা।

শনিবার সকালে অঞ্জনা বাড়ি থেকে বেরিয়ে লাঙ্গলবেড়িয়া যাচ্ছিলেন। পথে গংরাই স্কুলমোড়ের কাছে আচমকা তাঁর পথ আটকান শুভেন্দু। এর পর অঞ্জনার পেটে ধারাল অস্ত্রের কোপ বসান। ঘটনাস্থলেই মৃত্যু হয় মহিলার। পালিয়ে না গিয়ে প্রেমিকার মৃতদেহের পাশেই বসে ছিলেন শুভেন্দু। স্থানীয় বাসিন্দারা দেখতে পেয়ে বিষ্ণুপুর থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। গ্রেফতার করা হয় অভিযুক্তকে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours