বাগুইআটির দুই কিশোরের খুনের ঘটনায় মূল অভিযুক্ত সত্যেন্দ্র চৌধুরীকে গ্রেফতার করল বিধাননগর কমিশনারেটের পুলিশ। সূত্রের খবর, খুনের ২ সপ্তাহ পর আজ হাওড়া স্টেশন চত্বর থেকে তাকে গ্রেফতার করা হয়। ট্রেন ধরে ভিন রাজ্যে পালানোর ছক ছিল সত্যেন্দ্রর। কিন্তু ২ সপ্তাহের বেশি পলিয়ে বেড়ানোর পর কীভাবে ধরা পড়ল সত্যেন্দ্র? 

মোবাইল ফোন বন্ধ রেখেছিল অভিযুক্ত
পুলিশ সূত্রে খবর, ঘটনার পর থেকেই নিজের মোবাইল ফোন বন্ধ রেখেছিল অভিযুক্ত। জোগাড় করে রেখেছিল একাধিক সিম। এরমধ্যে একদিন এক আত্মীয়কে অন্য সিম ববহার করে ফোন করেছিল। পুলিশ সত্যেন্দ্রর আত্মীয়দের ফোনেও ট্যাপ করতে শুরু করে। ইতিমধ্যে টাকা ফুরিয়ে আসছিল সত্যেন্দ্র। এই অবস্থায় বিহারে পালিয়ে যাওয়ার ছক কষছিল সে। শুক্রবার টাকার জন্য এক আত্মীয়কে ফোন করা মাত্রই পুলিশ সেই ফোনের কথোপকথন ও লোকেশন ট্র্যাক করে তার হদিশ পায়।

টাওয়ার লোকেশন হাওড়া
সত্যেন্দ্রর মোবাইল ফোনের টাওয়ার লোকেশন দেখায় হাওড়া স্টেশন। বিধাননগর কমিশনারেটের টিম পৌঁছে যায় স্টেশন চত্বরে। সেখানে এক ট্র্যাভেল এজেন্সির অফিসের সামনে থেকে গ্রেফতার করা হয় নৃশংস খুনের ঘটনায় মূল অভিযুক্ত সত্যেন্দ্র চৌধুরীকে।  

শাসকদলের চাপেই কি নিষ্ক্রিয় ছিল পুলিশ: অধীর 
সত্যেন্দ্র চৌধুরীর গ্রেফতারির খবর পেয়ে বাগুইআটির নিহত ছাত্র অতনু দে’র পরিবার মৃত্যুদণ্ডের দাবি তোলে। কান্নায় ভেঙে পড়ে অতনুর মা ধৃত সত্যেন্দ্রর মৃত্যুদণ্ডের দাবি জানান। একই দাবি অতনুর বাবারও। শুক্রবার অতনুর বাড়িতে যান প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। কথা বলেন নিহত ছাত্রের বাবা-মায়ের সঙ্গে। পরে তিনি প্রশ্ন তোলেন, শাসকদলের চাপেই কি নিষ্ক্রিয় ছিল পুলিশ? পরে নিহত আর এক ছাত্র অভিষেক নস্করের বাড়িতেও যান অধীর চৌধুরী।


' কাজ মিটে গেলেই মোটা অঙ্কের টাকা দেবে বলেছিল সত্যেন্দ্র ' 
বাগুইআটিতে দুই ছাত্রের খুনের ঘটনায় মূল্য অভিযুক্ত সত্যেন্দ্র চৌধুরীর চার সঙ্গীকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে দাবি, ধৃতরা জেরায় জানিয়েছে, আগে থেকেই ২ কিশোরকে খুনের পরিকল্পনা করেছিল সত্যেন্দ্র। জগত্‍পুর বাজার এলাকা থেকে সে দড়িও কিনে এনেছিল। সঙ্গীদের বলেছিল, কাজ মিটে গেলেই মোটা অঙ্কের টাকা দেবে। পুলিশ সূত্রে দাবি, খুনের পর সঙ্গীদের নিয়ে সত্যেন্দ্র কেষ্টপুর এলাকায় চলে আসে। ফেরত দেয় ভাড়া নেওয়া গাড়িটি। সঙ্গীরা টাকা চাইলে এক জায়গায় তাদের দাঁড় করিয়ে রেখে অন্ধকার গলি দিয়ে চম্পট দেয় সত্যেন্দ্র। এ সবই ধৃতরা জেরায় জানিয়েছে বলে পুলিশ সূত্রে দাবি।   
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours