ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া ৪ দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের ঘটনা। শুক্রবার গভীর রাতে অভিযান চালিয়ে একটি পেট্রল পাম্পের কাছ থেকে তাদের ধরা হয়। ধৃতদের কাছ থেকে আগ্নেয়ান্ত্র উদ্ধার করা হয়েছে। ২টি মোটরবাইকও আটক করেছে পুলিশ। ধৃতদের নাম নীলকমল মণ্ডল (২২), আরিফ হোসেন মোল্লা (২১), হাকিম মণ্ডল (২২) এবং শরিফুল ঘরামি (৩৫)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েক দিন ধরে বকুলতলা থানা এলাকার বিভিন্ন জায়গায় চুরি ও ডাকাতির ঘটনা ঘটছিল। তদন্তে নেমে পার্শ্ববর্তী শাহজাদপুরের বাসিন্দা নীলকমল মণ্ডল (২২) নামে এক যুবকের নাম জানতে পারে পুলিশ। গত কয়েক দিন যুবকের উপর নজর রাখা হয়।

শুক্রবার পুলিশ জানতে পারে, নীলকমল সহ মোট ৪ জন ডাকাতির উদ্দেশ্যে প্রিয়র মোড়ের কাছে জড়ো হবে। সেই খবর পাওয়ার পরই দুষ্কৃতীদের ধরতে গোপন অভিযানে নামে পুলিশ। রাত দেড়টা নাগাদ ২টি বাইক নিয়ে ৪ দুষ্কৃতী আসতেই তাদের পাকড়াও করা হয়।

ধৃতদের কাছ থেকে বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে বকুলতলা থানার পুলিশ। শনিবার ধৃতদের বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours