স্বপ্না ও পৃথ্বীর মধ্যে সেলফি তোলা নিয়ে মাঝরাস্তায় ব্যপক হাতাহাতি হয়। ক্রিকেটারকে বেসবল ব্যাট নিয়ে মারতে উদ্যোত হন ওই তরুণী।

বিতর্কে জড়িয়ে গিয়েছেন জাতীয় দলের ক্রিকেটার পৃথ্বী শ (Prithvi Shaw)। সেলফি তোলার আবদার না রাখায় রেস্তরাঁর বাইরে এক তরুণী তাঁকে চরম হেনস্থা করেন। ওশিওয়ারা থানায় ক্রিকেটার অভিযোগ জানানোর পর, পাল্টা মারধরের অভিযোগ করেছিলেন স্বপ্না গিল নামে ওই মহিলা। তবে কাজের কাজ হয়নি। উল্টে পুলিশ ওই মহিলাকেই ধরে জেলে পুরেছে। গ্রেফতারির পর স্বপ্নার মেডিকেল টেস্ট করা হয়। আজই স্বপ্নাকে (Sapna Gill) কোর্টে তোলা হবে বলে খবর। স্বপ্না ও পৃথ্বীর মধ্যে সেলফি তোলা নিয়ে মাঝরাস্তায় ব্যপক হাতাহাতি হয়। ক্রিকেটারকে বেসবল ব্যাট নিয়ে মারতে উদ্যোত হন ওই তরুণী। ভেঙে দেওয়ার হয় গাড়ির কাচ। ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। জানা গিয়েছে, স্বপ্না গিল নামে ওই তরুণী ঘটনার সময় মদ্যপ ছিলেন। মদের নেশায় জাতীয় দলের ক্রিকেটারকে হেনস্থা করেছেন। বিস্তারিত 



ওশিওয়ারা থানায় পৃথ্বীর তরফে যে এফআইআর করা হয়েছে সেখানে ৮ জনের নাম রয়েছে। কিন্তু পুলিশ শুধুমাত্র স্বপ্নাকেই এখনও পর্যন্ত গ্রেফতার করতে পেরেছে। মারপিট ও ভাঙচুর এবং বিষয়টি মিটমাট করে নেওয়ার জন্য ক্রিকেটারের কাছে ৫০ হাজার টাকা দাবির অভিযোগ রয়েছে।

কী ঘটেছিল?

পৃথ্বী শ কয়েকজন বন্ধুর সঙ্গে সান্তাক্রুজের এর রেস্তরাঁয় ডিনার করতে গিয়েছিলেন। তখনই পৃথ্বীদের টেবিলে স্বপ্না নামে মহিলা ফ্যান এসে সেলফির আবদার করেন। অনুরাগীর আবদার রেখে পৃথ্বী সেলফি তোলেন। কিন্তু তারপরও ওই মহিলা লাগাতার ছবি ও ভিডিয়ো করে যাচ্ছিলেন। এতে অস্বস্তিতে পড়ে যান পৃথ্বী ও তাঁর বন্ধুরা। পৃথ্বী আটকানোর চেষ্টা করলেও মানেননি ওই তরুণী। কিছুক্ষণ পর রেস্তরাঁর ম্যানেজারকে ডাকতে বাধ্য হন। যে কারণে স্বপ্না ও তাঁর দলবলকে রেস্তরাঁ থেকে বের করেন দেওয়া হয়। ঘটনার শেষ ওখানেই নয়। পৃথ্বীরা ডিনারের পর রেস্তরাঁর বাইরে আসতেই স্বপ্না ও তার দলবল মিলে ব্যাট, লাঠি হামলা চালায়। পৃথ্বীর বন্ধুর গাড়ির কাচ ভেঙে দেওয়া হয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours