শহরে মারাত্মক ঘটনা। নিউটাউনে পুলিশের সঙ্গে গুলির লড়াই। শুট আউটে ইতিমধ্যেই মৃত্যু হয়েছে দুইজনের। প্রাথমিক সূত্রে খবর, ওই এলাকায় বেশ কয়েক জন দুষ্কৃতী লুকিয়ে ছিল এবং সেই প্রেক্ষিতেই তল্লাশি অভিযানে যায় পুলিশ। তারপরে তাদের সঙ্গে দুষ্কৃতীদের গুলির লড়াই হয় এবং আপাতত শেষ পাওয়া খবরে অনুযায়ী দুই জনের মৃত্যু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, এসটিএফের কাছে খবর ছিল যে, ওই এলাকায় বেশ কয়েক জন দুষ্কৃতী লুকিয়ে রয়েছে এবং সেই প্রেক্ষিতেই সেখানে তল্লাশি অভিযানে যায় তারা। জানা গিয়েছে যখন দুষ্কৃতীদের ধরতে তারা সেখানে পৌছান তখন পুলিশের ওপর গুলি চালায় তারা।



এরপরে পাল্টা তাদের উপর গুলি চালাতে শুরু করে পুলিশ এবং দুই পক্ষের গুলি যুদ্ধে নিহত হয়েছে দুই জন দুষ্কৃতী। এসটিএফের সঙ্গে তল্লাশি অভিযানে ছিল বিধাননগর কমিশনারেটের দল। নিউটাউনের সাপুর্জি আবাসনের নিচে এই এনকাউন্টারের ঘটনা ঘটেছে।


আরও জানা গিয়েছে, এদিন দুপুরে ওই এলাকায় বেশ কয়েকজন গ্যাংস্টার জ্বর হয়েছিল তাদের মধ্যে একজন পাঞ্জাবের কুখ্যাত গ্যাংস্টার। তাদের খবর পাওয়ার পরেই ওই এলাকায় এসে তল্লাশি অভিযান শুরু করে পুলিশ। অবশেষে দুই পক্ষের মধ্যে ব্যাপক গুলি ছোড়া ছুড়ি হয়। পাঞ্জাবের কুখ্যাত ওই গ্যাংস্টার গুলিবিদ্ধ হয়েছে, সঙ্গে গুরুতর জখম হয়েছেন এক পুলিশ কর্মী বলে জানা গিয়েছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours